ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চালক সহকারি নিহত, আহত ২০

লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চালক সহকারি নিহত, আহত ২০

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে যাত্রীবাহী বাস ও মিনিট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের পর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পুকুরে পড়ে গেছে বাসটি। এতে বাসের চালক সহকারি নিহত ও প্রায় ২০ যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নে বনপুকুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহত চালক সহকারির নাম মো. ফারুক (৪০)। তিনি পার্বত্য বান্দরবানের আলীকদম উপজেলা চৈক্ষ্যং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মনির আহমদের পুত্র। আহতরা হলেন, আলীকদমের সিংছং মং (২৩), বান্দরবান সদরের এরফান উদ্দিন (১৭), ইসমা (২৭), তাসফিয়া কামাল (১৬), সাতকানিয়ার মো. মফিজ (৩০), নুরুল ইসলাম (৪২), মো. রিয়াদ (৭০), উত্তর হারবাংয়ের রাশেদা বেগম (২৭) ও আহমদ হোসেন (৬০)। আহত অন্যদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, পার্বত্য বান্দরবান জেলা সদর থেকে ছেড়ে আসা পূর্বাণী পরিবহণের যাত্রীবাহী বাস চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হয়ে আলীকদম যাচ্ছিল। ঘটনাস্থলে বিপরীতমুখি মিনিট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা পুকুরে পড়ে উল্টে যায় বাসটি। এতে ঘটনাস্থলে চালক সহকরি নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. তৌফিক জানান, সড়ক দূর্ঘটনায় হতাহত ৭ জনকে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। এরমধ্যে হাসপাতালে আনার আগেই একজনের মধ্যে মৃত্যু হয়েছে। ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। অপর ২ জন ইসমা ও নুরুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। দূর্ঘটনা গাড়ি ২টি ও নিহতের মরদেহ হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!