ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

লোহাগাড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

67265547_500030160767349_234345213944922112_n

লোহাগাড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। আজ ২৩ জুলাই মঙ্গলবার বিকেল ৩টায় লোহাগাড়া শাহপীর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা শিক্ষা অফিসের তত্ত্বাবধানে এ খেলা উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উদ্বোধন ও লোহাগাড়া উপজেলা শিক্ষা অফিসার মোঃ আকরাম হোসেন সভাপতিত্ব করেন।

খেলায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ, সহকারী উপজেলা শিক্ষা অফিসার ওমর ফারুক, উপজেলা পর্যায়ে খেলা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার মুসলিম উদ্দিন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সামসুল আলম, লোহাগাড়া শাহপীর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর, উপজেলা পর্যায়ে খেলা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব নাসির আহমেদসহ বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকরা।

প্রধান অতিথি ইউএনও তৌছিফ আহমেদ বলেন, সাকিব আল হাসান আজ বিশ্ব সুপারস্টার। ক্রিকেটে এমন অনেক সুপারস্টার আজ বাংলাদেশের হয়ে বিশ্ব কাঁপাচ্ছে। মুস্তাফিজের কাটারে তো বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানরা প্রতিনিয়ত নাস্তানাবুদ হচ্ছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য, ফুটবলে আমাদের তেমনটা নাই। ফুটবলের এই হাহাকার আমাদের মন বিষাদে ভরিয়ে দেয়। হয়তো তোমাদের মধ্য থেকে কেউ একজন সেই শূন্যতা অচিরেই পূরণ করবে। সেই স্বপ্ন আমি দেখি। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!