ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পিতার সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

লোহাগাড়ায় পিতার সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় পিতার সাথে অভিমান করে ফাতেমা আক্তার রিয়া (১৩) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে।

সোমবার (২৫ অক্টোবর) সকালে বসতঘরে নিজ শয়নকক্ষ থেকে তার ঝুঁলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ফাতেমা আক্তার রিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জঙ্গল পদুয়া হোসেন সিকদার পাড়ার ট্রাকচালক হাসান আলী সিকদারের কন্যা ও উত্তর পদুয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, তিন দিন পূর্বে এক প্রতিবেশী থেকে টাকা ধার নিয়ে ফেরিওয়ালার কাছ থেকে নতুন কাপড় ক্রয় করে রিয়া। রোববার রাতে তার পিতা বাড়িতে আসলে ধার করে নতুন কাপড় কেনার বিষয়টি জানান। ধারের টাকা ফেরত দেয়ার জন্য পিতার কাছ থেকে টাকা খুঁজেন। কয়েকদিন পর ধার করা টাকা ফেরত দিবে বলে মেয়েকে আশ্বাস দেন পিতা। কিন্তু কাপড় কেনার টাকা দিতে দেরী হওয়ায় পিতার সাথে অভিমান করে আত্মহত্যা করে স্কুল ছাত্রী রিয়া।

নিহতের ভাই মো. রায়হান জানান, প্রতিদিনের ন্যায় তার বোন রাতের খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমাতে যান। সকালে ঘুম থেকে উঠতে দেরী হওয়ায় ডাকাডাকি করেন। কোন সাড়া না পাওয়ায় দরজা ভেঙ্গে ভেতরে গিয়ে দেখতে পান লোহার রডের সাথে উড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো এবং মরদেহ ঝুঁলন্ত অবস্থায় রয়েছে। খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে আসেন। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্কুলছাত্রীর ঝুঁলন্ত মরদেহ উদ্ধার করে। পরে মরদেহের সুরতহাল লিপিবদ্ধ করা হয়। তবে আত্মহত্যার ব্যাপারে কারো কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!