Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

লোহাগাড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে আলু বোঝাই ট্রাকের ধাক্কায় নূর মোহাম্মদ (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত নূর মোহাম্মদ পার্বত্য বান্দরবান জেলার আলী কদম উপজেলার চৈক্ষাং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আহমদ হোসেনের পুত্র ও ৩ সন্তানের জনক। তিনি আলী কদমে একটি কওমী মাদ্রাসা শিক্ষকতা ও মসজিদের ঈমামের দায়িত্ব পালন করতেন।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাস্থলে কক্সবাজারমুখী আলু বোঝাই ট্রাকের সাথে বিপরীতমুখী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে প্রাণ হারায়। দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী মাথা থেতলে গেছে। দূর্ঘটনার পর আলু বোঝাই ট্রাক দ্রুত ঘটনাস্থল ত্যাগ করতে গিয়ে ঘটনাস্থলের অদূরে আজিজনগর এলাকায় সড়কের উপর উল্টে যায়। ফলে মহাসড়কের উভয়পাশে প্রায় দুই ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। এতে সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। দূর্ভোগে পড়েন দূরপাল্লার যাত্রীরা।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দূর্ঘটনা কবলিত ট্রাকটি সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। নিহত মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়। পরে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!