ব্রেকিং নিউজ
Home | ফটোফিচার | লোহাগাড়ায় ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে দুই কিশোর আহত

লোহাগাড়ায় ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে দুই কিশোর আহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় একদল কিশোরের ঝগড়া থামাতে গিয়ে অপর দুই কিশোর ছুরিকাঘাতে আহত হয়েছে। বৃহস্পতিবার (২০ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে সদর ইউনিয়নের আলহাজ মোস্তাফিজুর রহমান কলেজ গেইটের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হল উপজেলার সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাতঘড়িয়া পাড়ার মো. দেলোয়ারের পুত্র মো. নোমান (১৮) ও আধুনগর ইউনিয়নের আকতারিয়া পাড়ার মনজুর আলমের পুত্র মো. রাকিব (১৭)। এরমধ্যে নোমানকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে। তারা দু’জনই পেশায় টাইলস মিস্ত্রি বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও আহত কিশোর রাকিব সূত্রে জানা যায়, ঘটনাস্থলে ১০/১২ জনের একদল কিশোর টি-শার্ট নিয়ে ঝগড়া করছিল। এ সময় নোমান ও রাকিব তাদের ঝগড়া থামানোর চেষ্টা করে। এক পর্যায়ে কিশোর দলের একজন অতর্কিতভাবে তাদেরকে ছুরিকাঘাত করে। এতে নোমানের ঘাড়ে ও রাকিবের হাতের বাহুতে রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে আসেন।

আহতের বন্ধু রিয়াদ জানান, গুরতর আহত নোমানকে চট্টগ্রামের নিয়ে যাবার পথে পথিমধ্যে তার মা স্ট্রোক করেন। তাকে পটিয়ায় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নোমানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, ছুরিকাঘাতে আহতের ঘটনায় মামলা রুজু প্রক্রিয়াধীন। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!