ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় জীবনের নিরাপত্তা চেয়ে ছেলের বিরুদ্ধে বৃদ্ধা মায়ের জিডি

লোহাগাড়ায় জীবনের নিরাপত্তা চেয়ে ছেলের বিরুদ্ধে বৃদ্ধা মায়ের জিডি

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার কলাউজানে জীবনের নিরাপত্তা চেয়ে মো. সাইফুল ইসলাম (৩২) নামে এক ছেলের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বৃদ্ধা মা।

বৃহস্পতিবার (১৩ জুলাই) থানায় এই জিডি দায়ের করেন। এতে পুত্রবধূ জেরিন আক্তারকেও অভিযুক্ত করা হয়েছে। ভূক্তভোগী চেমন নাহার (৭০) ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম কলাউজান মাইত্তার পাড়ার মৃত মোস্তাফিজুর রহমানের স্ত্রী।

জানা যায়, গত ২১ জুন মায়ের কাছ থেকে টাকা দাবী করে ছেলে সাইফুল ইসলাম। টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে মাকে অকথ্য ভাষায় গালমন্দ ও শারিরীক নির্যাতন করে ছেলে। এই ঘটনায় গত ২২ জুন মা বাদী হয়ে চট্টগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলায় ছেলে গ্রেপ্তার হন। গত ৬ জুলাই আদালত তাকে শর্তসাপেক্ষ জামিন দেন। জামিনে বের হয়ে মা, তার বোন ও বোন জামাইকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও প্রাণে মেরে ফেলাসহ নানা ধরণের হুমকি-ধমকি দিয়ে আসছেন।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই বিল্লাল জানান, জীবনের নিরাপত্তা চেয়ে ছেলের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরী করেছেন এক বৃদ্ধা মা। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!