ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আগুনে পুড়েছে ৪ বসতঘর

লোহাগাড়ায় আগুনে পুড়েছে ৪ বসতঘর

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদর ইউনিয়নের সাতগড়িয়া পাড়ায় আগুনে পুড়েছে ৪ বসতঘর। শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তরা দাবী করছেন আগুনে ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্তরা হলেন ওই এলাকার টুনু মিয়ার পুত্র আবদুল গফুর, আবু তাহের, আবদুল কুদ্দুছ ও আবুল কালাম। আগুন নেভাতে গিয়ে আবদুল ক্দ্দুুছের পুত্র আবদুল আল নেয়ামন মাহিন (১৩) আহত হয়েছে।

ক্ষতিগ্রস্ত আবদুল কুদ্দুছ জানান, তার ভাই আবদুল গফুরের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত। মুহুর্তের মধ্যে আধা পাকা এবং মাটির দেওয়াল ও টিনের ছাউনিযুক্ত বসতঘরগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয়ারা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বসতঘরের আসবাবপত্রসহ সবকিছু পুড়ে যায়। অগ্নিকান্ডের সঠিক কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত।

সাতকানিয়া ফায়ার ষ্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দীর্ঘক্ষণ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

অগ্নিকান্ডের খবর পেয়ে লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!