Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু ঘটনায় মামলা রুজু, শ্বাশুড়ি গ্রেপ্তার

লোহাগাড়ায় অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু ঘটনায় মামলা রুজু, শ্বাশুড়ি গ্রেপ্তার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ফারজানা ইয়াছমিন কলি (২১) নামে অন্তঃসত্ত্বা এক নারীর মৃত্যু ঘটনায় হত্যা প্ররোচনা মামলা রুজু হয়েছে। সোমবার (১৯ জুলাই) নিহতের মা রিজিয়া বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন। মামলায় নিহতের শ্বাশুড়ি রাজিয়া বেগম ও স্বামী জিয়াউর রহমানকে আসামী করা হয়। এ ঘটনায় শ্বাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, রোববার রাত ৮টার দিকে চরম্বা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পূর্ব মাইজবিলা মিস্ত্রি বর পাড়ায় গৃহবধু ফারজানা ইয়াছমিন কলির রহস্যজনক মৃত্যু হয়। তিনি ওই এলাকার ব্যবসায়ী জিয়াউর রহমানের স্ত্রী ও একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের আতিয়ার পাড়ার মাস্টার আজিজুর রহমানের কন্যা।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, ফারজানা ইয়াছমিন কলি নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। ময়নাতদন্ত রিপোর্ট পাবার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে এ ঘটনায় নিহতের স্বামী-শ্বাশুড়িকে আসামী করে থানায় একটি হত্যা প্ররোচনা মামলা রুজু করা হয়েছে। তার মধ্যে শ্বাশুড়িকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। পলাতক স্বামীকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!