ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লোহাগাড়ার ম্যাজিক গাড়ির চালকসহ ৬ জন চকরিয়ায় বাসের সাথে সংঘর্ষে নিহত

লোহাগাড়ার ম্যাজিক গাড়ির চালকসহ ৬ জন চকরিয়ায় বাসের সাথে সংঘর্ষে নিহত

175

নিউজ ডেক্স : চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় এলাকায় ১১ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১টায় যাত্রীবাহী বাস ও ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষে ৬ যাত্রী নিহত হয়েছেন। চিরিঙ্গা হাইওয়ে থানার এসআই নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় উভয় গাড়ির অন্তত ২৫ জন আহত হয়েছেন। চকরিয়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়েছে।

নিহতের মধ্যে রয়েছেন ম্যাজিক গাড়ি চালক লোহাগাড়া উপজেলার আধুনগর এলাকার আহামদ হোসেনের পুত্র খাইর আহমদ (৩০), হারবাং লালব্রিজ এলাকার মঞ্জুর আহমদের পুত্র জহির আহমদ (৩২) ও হারবাং পাহাড়তলী এলাকার সাইফুল আলমের পুত্র আবুল কাশেম (২২)। নিহত অপর ৩ জনের নাম পাওয়া যায়নি। আহতদের চকরিয়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চিরিঙ্গা হাইওয়ে থানার এসআই নাসির উদ্দিন জানান, স্টার লাইন পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫০৬৩৮) কক্সবাজারমুখী বাসটি মহাসড়কের চকরিয়ার বরইতলী রাস্তারমাথা পেট্রল পাম্প এলাকায় পৌঁছালে বিপরীতমুখী ম্যাজিক গাড়ির (ন-১৬-৬৪৬৫) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ম্যাজিক গাড়ির এক নারী যাত্রী মারা যান। এই গাড়ির বাকি আরও ৮-১০ জনকে চকরিয়ার বিভিন্ন হাসপাতালে নেয়া হয়। সেখানে সরকারি হাসপাতালে চালকসহ চারজন এবং ইউনিক হাসপাতালে আরও একজন মারা যান। একই ঘটনায় স্টার লাইন বাসের ১০-১৫ যাত্রী কম বেশি আহত হয়েছেন। তাদেরকেও বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে অন্য হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!