ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল এলপিজি গ্যাস সরবরাহকারী ট্রাক

লোহাগাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল এলপিজি গ্যাস সরবরাহকারী ট্রাক

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ার চুনতিতে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে এলপিজি গ্যাস সরবরাহকারী একটি ট্রাক।

শনিবার (২৮ অক্টোবর) রাত ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় ট্রাকের চালক ও সহকারি আহত হয়েছে বলে জানা গেছে। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনাস্থলে কক্সবাজারমুখি তরল পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি) ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। দূর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করেন। তবে তাদের অবস্থা গুরতর নই বলে জানা গেছে। দূর্ঘটনায় ট্রাকের সামনের গ্লাস ভেঙ্গে গেছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ রাতেই দূর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু গ্যাস ভর্তি ট্রাকের ওজন বেশি হওয়ায় উদ্ধার করা সম্ভব হয়নি। পরে সকালে চট্টগ্রাম শহর থেকে ক্রেন এনে দূর্ঘটনা কবলিত গ্যাস ভর্তি ট্রাকটি উদ্ধার করেন। ধারণা করা হচ্ছে, সড়কের ওইস্থানে ঢালু ও গ্যাস ভর্তি থাকায় ট্রাকের ওজন বেশি হওয়ায় চালক নিয়ন্ত্রণ হারান। ফলে সড়কের পাশেই ট্রাকটি উল্টে গেছে। এছাড়া গ্যাস বিস্ফোরণ হলে বড় ধরণের দূর্ঘটনা ঘটার আশংকা ছিল বলে স্থানীয়রা ধারণা করছেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ এরফান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। গ্যাস ভর্তি ট্রাকটির ওজন বেশি হওয়ায় রাতে উদ্ধার করা সম্ভব হয়নি। রোববার (২৯ অক্টোবর) সকালে চট্টগ্রাম নগরী থেকে ক্রেন এনে ট্রাকটি উদ্ধার করে মালিকপক্ষ নিয়ে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!