ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ার তিন ইউপি নির্বাচন, মধ্যরাতে বন্ধ হচ্ছে প্রচার-প্রচারণা

লোহাগাড়ার তিন ইউপি নির্বাচন, মধ্যরাতে বন্ধ হচ্ছে প্রচার-প্রচারণা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদর, আমিরাবাদ ও আধুনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচার-প্রচারণা রোববার (১৮ অক্টোবর) মধ্যরাতে বন্ধ হয়ে যাচ্ছে। আগামী মঙ্গলবার (২০ অক্টোবর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

লোহাগাড়ার তিন ইউনিয়নে মোট ভোটার ৬৭ হাজার ৬৬৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৩৫ হাজার ৫৮৫ জন ও মহিলা ভোটার ৩২ হাজার ৮৩ জন।

লোহাগাড়া সদর ইউনিয়নে মোট ভোটার ২৩ হাজার ১৬৯ জন। এর মধ্যে পুরুষ ১২ হাজার ৩২৯ জন ও মহিলা ১০ হাজার ৮৪০ জন। আমিরাবাদে মোট ভোটার ২৮ হাজার ৯৪৩ জন। এর মধ্যে পুরুষ ১৫ হাজার ১১৫ জন ও মহিলা ১৩ হাজার ৮২৮ জন। আধুনগর ইউনিয়নে মোট ভোটার ১৫ হাজার ৫৫৬ জন। এর মধ্যে পুরুষ ৮ হাজার ১৪১ জন ও মহিলা ৭ হাজার ৪১৫ জন।

তিন ইউনিয়নে ২৮টি কেন্দ্রে তারা ভোটাধিকার প্রয়োগ করবেন। সকাল ৯টা থেকে একটানা বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। এখনো কোন ঝুঁকিপূর্ণ কেন্দ্রের তথ্য পাওয়া যায়নি। তবে খবর ফেলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার সাদ্দাম হোসেন রোমান খান।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, প্রতিটি কেন্দ্রে একজন সাব ইনসপেক্টর ও ৩ জন অস্ত্রধারী পুলিশ ছাড়াও পর্যাপ্ত পরিমাণ আনসার ভিডিপি মোতায়েন থাকবে। এছাড়া ৩ কেন্দ্রে ১টি করে মোবাইলটিম ও ৯ কেন্দ্রে ১টি করে স্ট্রাইকিং টিম কাজ করবে। কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সবসময় প্রস্তুত থাকবে। এছাড়া নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পুলিশের পাশাপাশি ৩ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, লোহাগাড়ার তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১৫ জন, সংরক্ষিত মহিলা পদে ৩১ জন ও সাধারণ সদস্য পদে ১১৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!