ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বিস্ফোরকসহ ৫ মামলার আসামী যুবদল নেতা গ্রেপ্তার

লোহাগাড়ায় বিস্ফোরকসহ ৫ মামলার আসামী যুবদল নেতা গ্রেপ্তার

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ায় বিস্ফোরক ও ভাংচুরসহ ৫ মামলার আসামী মো. মুসলিম উদ্দিন নামে এক যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ মে) রাতে উপজেলা সদর বটতলী স্টেশনের পাশে আমিরাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মুসলিম উদ্দিন উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রশিদ মাঝির পাড়ার রফিক আহমদের পুত্র। তিনি উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

পুলিশ জানায়, গ্রেপ্তার মুসলিম উদ্দিনের বিরুদ্ধে বিস্ফোরক ও ভাংচুরসহ ৫টি মামলা রয়েছে। গ্রেপ্তার এড়াতে তিনি দীর্ঘদিন যাবত পুলিশ চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন। অবশেষে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, শুক্রবার (১০ মে) সকালে গ্রেপ্তার যুবদল নেতা মুসলিম উদ্দিনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এদিকে, যুবদল নেতা মুসলিম উদ্দিনকে গ্রেপ্তার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না। কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!