ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় টিভির রিমোট নিয়ে ঝগড়ার জেরে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

লোহাগাড়ায় টিভির রিমোট নিয়ে ঝগড়ার জেরে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ার আমিরাবাদে টিভির রিমোট নিয়ে ঝগড়ার জেরে আনিকা আক্তার (১৭) নামে এক মাদ্রাসা ছাত্রী আত্মহত্যা করেছে।

শুক্রবার (৩ নভেম্বর) রাত ১১টার দিকে ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুখছড়ি নয়া পাড়া এলাকায় নিজ বসতঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। আনিকা ওই এলাকার আকতার হোসেনের কন্যা ও আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার আলীম দ্বিতীয় বর্ষের ছাত্রী। শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যায় আইনী প্রক্রিয়া শেষে মরদেহ সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানা যায়।

স্থানীয় ইউপি সদস্য জিয়াউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার রাতে টিভি দেখা ও রিমোট নিয়ে দাদি-নাতনীর ঝগড়া হয়। এ সময় দাদি তার নাতনীকে বকাঝকা করেন। এরপর নাতনী অভিমান করে তার রুমে ঢুকে দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর রাতের খাবার খাওয়ার জন্য ডাকতে গেলে দরজায় ধাক্কা দিয়েও কোন সাড়া পাওয়া যায়নি। পরে রুমের জানালা দিয়ে মাদ্রাসা ছাত্রী আনিকাকে গলায় ওড়না পেঁছিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।

লোহাগাড়া থানার এসআই মো. গোলাম পারভেজ রাসেল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। সুরতহালে মরদেহের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। নিহতের পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে ময়নাতদন্ত ছাড়া মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিক মনোমালিন্যের জেরে অভিমান করে মাদ্রাসা ছাত্রী আত্মহত্যা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!