ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার বড়হাতিয়ায় কাজি মরিয়ম লামিয়া (১৯) নামে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সে ইউনিয়নের হাদুর পাড়ার শহিদুল ইসলামের স্ত্রী ও বাঁশখালি উপজেলার বৈলছড়ি এলাকার মো. ইছহাকের কন্যা।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে নিজ শয়নকক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, প্রায় ৭ মাস পূর্বে তাদের বিয়ে হয়। এরপর থেকে সুন্দরভাবে সংসার চলছিল। বিভিন্ন বিষয় নিয়ে কিছুদিন থেকে তারা স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য ও মান-অভিমান দেখা দেয়। প্রতিদিনের গত মঙ্গলবার রাতে খাওয়া-দাওয়া শেষে তারা স্বামী-স্ত্রী একই কক্ষে ঘুমিয়ে যান। এরপর যেকোনো সময় স্বামীর অগোচরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সকালে ঘুম থেকে স্বামী তার স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে আশপাশের লোকজনের অসহায়তা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. সোহেল চৌধুরী জানান, দুপুর ২টার দিকে এক নারীকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার গলায় একটি কালো দাগের চিহ্ন রয়েছে। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!