ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গাছের সাথে পিকনিকের বাসের ধাক্কায় নিহত ২, আহত ২১

লোহাগাড়ায় গাছের সাথে পিকনিকের বাসের ধাক্কায় নিহত ২, আহত ২১

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগরে গাছের সাথে ধাক্কা লেগে পিকনিকের বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (১১ নভেম্বর) ভোররাত ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের হাজী রাস্তার মাথা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছে বাসের ২১ যাত্রী।

নিহতরা হলেন নগরীর কোতওয়ালী থানার পাথরঘাটা ব্রিকফিল্ড রোড়ের রূপক ভট্যাচার্যের পুত্র অভিজিৎ ভট্যাচার্য (৩৫) ও বায়েজিদ থানার মীর পাড়ার ইসমাইল ফোয়াজার বাড়ির নূর মুহাম্মদ আবু বক্কর সিদ্দিকীর পুত্র সাখাওয়াত সিদ্দিকী (৩৪)।

আহতরা হলেন যথাক্রমে সুজিত বড়–য়া, আমান উল্লাহ, শাওন, রাজু চৌধুরী, সাইফুল ইসলাম, হুমায়ন রশিদ, রাজিবুল হক, আলমগীর, কামরুল, কাজল, মুজিবুর রহমান, শিবাজি, সৌরভ, আবচার উদ্দিন, সজিব নাথ, আকবর হোসেন, বিপ্লব, সঞ্জীব, অমিত দাশ, মোহাম্মদ আক্কাস ও রুবেন্স।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ঘটনাস্থলে কক্সবাজারমুখি সৌদিয়া পরিবহণের পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে বাসটি উল্টে যায়। ছিটকে পড়ে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে দুই যাত্রী নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে প্রেরণ করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আহত সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে, চালক ঘুম চোখে গাড়ি চালানোর কারণে এই দূর্ঘটনা ঘটেছে। বাসটি নগরীর ইপিজেট এলাকা থেকে পিকনিকের যাত্রী নিয়ে কক্সবাজার যাচ্ছিল।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতদের স্বজনদের কারো কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া আইনী প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনা কবলিত বাস হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!