ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লামায় ভাড়ায়চালিত মোটরসাইকেল চালকের গলাকাটা মরদেহ উদ্ধার 

লামায় ভাড়ায়চালিত মোটরসাইকেল চালকের গলাকাটা মরদেহ উদ্ধার 

নিউজ ডেক্স : বান্দরবানের লামায় ভাড়ায়চালিত এক মোটরসাইকেল চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম শফিউল কাদের(২৩) বলে জানা গেছে। আজ মঙ্গলবার (৫ জুলাই) এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার লামা উপজেলার গজালিয়া আজিজনগর ইউনিয়ন সড়কের নাজিরাম ত্রিপুরা পাড়া এলাকায় ভাড়ায়চালিত এক মোটরসাইকেল চালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মোটরসাইকেল চালকের নাম শফিউল কাদের। তার বাড়ি সরই ইউনিয়নের প্রধান ঝিরি এলাকায়। তিনি মোহাম্মদ ইউনূসের পুত্র।

খবর পেয়ে লামা থানা পুলিশ মঙ্গলবার সকালে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ভাড়ায়চালিত মোটরসাইকেল সমিতির সাধারণ সম্পাদক মো. জাবেদ রেজা জানান, রাত দশটার দিকে গজালিয়া হয়ে আজিজনগর যাওয়ার কথা বলে দুই অজ্ঞাতনামা ব্যক্তি শফিউলের মোটরসাইকেল ভাড়া নেয়। পরে রাবার বাগান এলাকায় মরদেহ পড়ে থাকার খবর পাওয়ার পর পুলিশকে জানানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, এক মোটরসাইকেল চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ এবং কারা জড়িত বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!