ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লবণ পানিতে পিচ্ছিল সড়ক/কার্ভাডভ্যানের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

লবণ পানিতে পিচ্ছিল সড়ক/কার্ভাডভ্যানের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

নিউজ ডেস্ক: চন্দনাইশে মিনি কার্ভাডভ্যানের চাপায় ১ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার নাম মকবুল আহমদ (৬০)। তিনি একজন মোটরপার্টস ব্যবসায়ী।

আজ সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার সময় উপজেলার খান বটতল মনকির মার টেক এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়ভাবে জানা যায়, চন্দনাইশ উপজেলার হাশিমপুর ইউনিয়নের সিকদারপাড়া মাস্টার বাড়ির মৃত আলতাফ মিয়ার পুত্র মকবুল আহমদ (৬০) সকালে বাড়িতে নাস্তা খাওয়ার পর প্রতিদিনের মতো নিজের মোটরসাইকেল চালিয়ে বাগিচাহাটে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন।

পথিমধ্যে তিনি চট্টগ্রাম-কক্সবাজার জাতীয় মহাসড়কের মনকির মার টেক এলাকায় পৌঁছলে লবণ পানিতে সড়ক পিচ্ছিল হওয়ায় মোটরসাইকেলসহ সড়কে পড়ে যান। এসময় কক্সবাজারমুখী একটি মিনি কার্ভাডভ্যান তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলে মারা যান। পরে খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানার পুলিশ কার্ভাডভ্যানটি আটক করে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান জানান, মিনি কার্ভাডভ্যানের চাপায় ১ ব্যক্তি নিহতের ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। কার্ভাডভ্যানটি আটক করা হয়েছে।

নিহত মকবুল আহমদের আত্মীয় মো. বদিউল আলম জানান, সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে প্রতিদিন অসংখ্য খোলা ট্রাকে করে লবণ পরিবহন করা হয়। গাড়ি থেকে লবণ পানি পড়ে পুরো সড়ক পিচ্ছিল হয়ে পড়ে এবং অসংখ্য যানবাহন দুর্ঘটনার শিকার হচ্ছে। প্রাণ হারাচ্ছে অসংখ্য মানুষ। মহাসড়কে খোলা ট্রাকে লবণ পরিবহন বন্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছে সাধারণ মানুষ। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!