Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | যুবসমাজকে সামাজিক অবক্ষয় মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই: বীর মুক্তিযোদ্ধা মাবুদ

যুবসমাজকে সামাজিক অবক্ষয় মুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই: বীর মুক্তিযোদ্ধা মাবুদ

তরুণ, যুবক ও ছাত্রসমাজকে মাদক, জুয়া, ইভটিজিংসহ বিভিন্ন সামাজিক অপরাধ-অবক্ষয় থেকে মুক্ত করে একটি সুন্দর, শান্তিপূর্ণ ও আধুনিক সমাজ বিনির্মাণে খেলাধুলার বিকল্প নাই বলে মন্তব্য করেছেন লন্ডনপ্রবাসী প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল মাবুদ ।

১২ মার্চ (শনিবার) বিকেল ৪ টায় চট্টগ্রামের লোহাগাড়া শাহপীর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত চট্টগ্রাম-১৫ এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের দোহাজারী আবাহনী ক্রীড়াচক্র ও পটিয়া উপজেলা ফুটবল একাডেমীর মধ্যকার দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল ম্যাচে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।

টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের উপস্থিতিতে আধুনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জয়নাল আবেদীন জনুর সভাপতিত্বে খেলায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদুয়ানুল হক সুজন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আবদুল গনি সম্রাট ও লোহাগাড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাস্টার শামসুল ইসলাম।

খেলায় অসামান্য নৈপুণ্য দেখিয়ে পটিয়া উপজেলা ফুটবল একাডেমিকে ৩-১গোলের ব্যবধানে হারিয়ে জয় লাভ করে দোহাজারী আবাহনী ক্রীড়াচক্র। -প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!