ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | মা-চাচীর সাথে বিয়ে অনুষ্ঠানে যাওয়া হলো না তরুণীর

মা-চাচীর সাথে বিয়ে অনুষ্ঠানে যাওয়া হলো না তরুণীর

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ার পদুয়ায় যাত্রীবাহী বাসের চাপায় সুমাইয়া আক্তার তোফা (১৭) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের এসআই চৌধুরী পাড়ার ঘাটা এলাকায় এই ঘটনা ঘটে। তোফা ওই এলাকার খোরশেদ আলমের কন্যা।

স্থানীয় ইউপি সদস্য মো. শাব্বির আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মা ও চাচীর সাথে এক আত্মীয় বাড়িতে বিয়ে অনুষ্ঠানে যাবার জন্য বের হয়েছিল তরুণী তোফা। ঘটনাস্থলে মহাসড়ক পারাপার হবার সময় দ্রুত গতির হানিফ পরিবহণের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের প্রতিবেশী নাছির উদ্দিন জানান, ঘটনার পর বাসটি দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করে। স্থানীয় ধাওয়া করে ঘটনাস্থলের অদূরে খাঁ দিঘী এলাকা থেকে বাসটি আটক করেন। একইদিন নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. আবু তৈয়ব জানান, সড়ক দূর্ঘটনায় নিহত এক তরুণীকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। নিহতের পরিবারের কোন আপত্তি না থাকায় আইনী প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। চালক ও সহকারি পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!