Home | দেশ-বিদেশের সংবাদ | মহানবী (স.)-এর অবমাননায় নিন্দা প্রস্তাব আনতে সংসদে বিএনপি এমপির দাবি

মহানবী (স.)-এর অবমাননায় নিন্দা প্রস্তাব আনতে সংসদে বিএনপি এমপির দাবি

নিউজ ডেক্স : মহানবী হযরত মুহাম্মদ (স:) কে অবমাননা করে ফ্রান্সে যে ধৃষ্টতা দেখানো হয়েছে, তার বিরুদ্ধে জাতীয় সংসদে একটি নিন্দা প্রস্তাব আনার দাবি জানিয়েছেন বিএনপির থেকে নির্বাচিত সংসদ সদস্য হারুনুর রশীদ। এ বিষয়ে তিনি সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সভাপতিত্বে আজ জাতীয় সংসদের বিশেষ অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে হারুনুর রশীদ এ দাবি জানান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অধিবেশনে উপস্থিত ছিলেন। 

হারুনুর রশীদ বলেন, সংসদ নেতা এখানে উপস্থিত আছেন, আমি সংসদ নেতার দৃষ্টি আকর্ষণ করছি। মহানবী (সা:) কে অবমাননার জন্য এই সংসদে একটি নিন্দা প্রস্তাব উপস্থাপন করা হোক। ঈদে মিলাদুন্নবী দিনে ফ্রান্সের পত্রিকায় মহানবী (স.)কে অবমাননা করা হয়েছে। এতে সারাবিশ্বের মুসলমান প্রতিবাদী হয়ে উঠেছে। ফ্রান্স শান্তভাবে পরিস্থিতি মোকাবিলা করার চেষ্টা করতে পারতো। কিন্তু ইমানুয়েল ম্যাক্রো তা সমর্থন করে বক্তব্য রেখে ঘিতে আগুন ঢেলে দিয়েছেন। যেহেতু এই ঘটনা মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে। ওআইসিসহ মুসলিম নেতারা নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। সারাবিশ্বের মতো বাংলাদেশের মুসলমানদের মধ্যেও প্রতিবাদের ঝড় উঠেছে। তাই আমি প্রস্তাব করছি এই নিন্দীয় ঘটনার জন্য সংসদের একটি নিন্দা প্রস্তাব নেওয়া উচিত। এর জন্য আমি আহ্বান জানাচ্ছি। বিডি প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!