ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ভোটকেন্দ্রে পুলিশের গুলিতে মায়ের কোলে শিশু নিহত

ভোটকেন্দ্রে পুলিশের গুলিতে মায়ের কোলে শিশু নিহত

নিউজ ডেক্স : ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ইউপি নির্বাচনের ফলাফলকে কেন্দ্র করে সহিংসতার সময় মায়ের কোলে থাকা দুই বছরের শিশু পুলিশের গুলিতে নিহত হয়েছে।  

বুধবার (২৭ জুলাই) রানীশংকৈল উপজেলার বাচোর ইউনিয়নের তিন নং ভাংবাড়ি কেন্দ্রে ঘটনাটি ঘটে।নিহত শিশু মিডডাঙ্গী বাজার এলাকার বাদশাহর মেয়ে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোটের ফলাফল দেখতে মেয়েকে কোলে নিয়ে রানীশংকৈল বাচোর ইউনিয়নের ৩ নং ভাংবাড়ি কেন্দ্রে যান শিশুটির মা। সেখানে ভোটের ফলাফলকে কেন্দ্র করে মেম্বার প্রার্থী আব্দুল জলিল ও ফয়জুল ইসলামের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণের আনতে গুলি ছোড়ে দায়িত্বরত পুলিশ। এসময় গুলিবিদ্ধ হয়ে মাথার খুলি উড়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় শিশুটি। নিহত শিশু ও তার মায়ের নাম এখনো জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রানীশংকৈল উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ বলেন, পুলিশের গুলিতে একটি শিশুর মৃত্যু হয়েছে। স্থানীয়রা ভোটের ফলাফল আনতে বাধা দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এসময় গুলি ছুড়তে বাধ্য হয় পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে ঘটনাস্থলে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!