ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় এক দালালকে ভ্রাম্যমান আদালতের সাজা

লোহাগাড়ায় এক দালালকে ভ্রাম্যমান আদালতের সাজা

342

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পল্লী বিদ্যুৎ অফিসের এক দালালকে ভ্রাম্যমান আদালত সাজা দিয়েছে। গত ২২ জানুয়ারী মঙ্গলবার রাতে এ সাজা প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন লোহাগাড়া সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পদ্মাসন সিংহ। সাজাপ্রাপ্ত আবুল বশর (৪০) লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া এলাকার মৃত আবদুল মতলবের পুত্র।

লোহাগাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মোঃ বেলায়েত হোসেন সংবাদকর্মীদের জানান, সাজাপ্রাপ্ত আবুল বশরসহ আরো কয়েকজন ব্যক্তি লোহাগাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের নাম ভাঙিয়ে বিদ্যুৎ সংযোগ দেবে বলে এলাকার নিরীহ লোকদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।

তিনি আরো জানান, ঘটনারদিন বড়হাতিয়া এলাকায় মোজাফ্ফর নামের এক ব্যক্তি থেকে ১৫ হাজার টাকা হাতিয়ে নেয়ার সময় স্থানীয়রা হাতেনাতে বশরকে আটক করে পল্লী বিদ্যুৎ অফিসে নিয়ে আসে। বিষয়টি লোহাগাড়া সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পদ্মাসন সিংহকে অবহিত করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পদ্মাসন সিংহ সংবাদকর্মীদের বলেন, সরকারি কার্য সম্পাদনে বাঁধা প্রদান করার অপরাধ প্রমাণিত হওয়ায় ফৌজদারি ১৮৬০ এর ১৮৬ ধারা অনুযায়ী তাকে ১২ দিনের বিনাশ্রম কারদন্ড প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!