ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ভিপি নুরের বিরুদ্ধে হত্যাচেষ্টা ও চুরির মামলা

ভিপি নুরের বিরুদ্ধে হত্যাচেষ্টা ও চুরির মামলা

image-252425-1575610248

নিউজ ডেক্স : ডাকসু ভবনে হামলা ও মারামারির ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরের বিরুদ্ধে চুরির মামলা দেয়া হয়েছে। এ মামলায় ভিপি নুরসহ ২৯ জনকে আসামি করা হয়েছে।

বুধবার (২৫ ডিসেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক হলের ছাত্র ডি এম সাব্বির হোসেন বাদী হয়ে শাহবাগ থানায় এ মামলা দায়ের করেন। মামলা নম্বর ৩৮। মামলায় চুরির সঙ্গে হত্যার উদ্দেশ্যে মারধরের অভিযোগ আনা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের এডিসি ওবায়দুর রহমান।

তিনি জানান, ঢাবির জহুরুল হক হলের এক শিক্ষার্থী ভিপি নুরের বিরুদ্ধে একটি মামলা করেছেন। এ মামলায় ২৯ জনকে আসামি করা হয়েছে।

রোববার (২২ ডিসেম্বর) দুপুরে ডাকসুর ভিপি নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর হামলা চালায় মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের নেতাকর্মীরা। তবে হামলায় ছাত্রলীগের নেতাকর্মীরাও অংশ নেন বলে অভিযোগ উঠেছে। ওই হামলায় নুরসহ অন্তত ৩৪ জন আহত হন। হামলায় আহত ভিপি নুরসহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মোট ৮ জন ভর্তি রয়েছেন।

হামলার ঘটনায় ছাত্রলীগ ও ডাকসুর ৩৭ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ৪০-৫০ জনের বিরুদ্ধে মামলা করেছেন ভিপি নুর। তার পক্ষে গত মঙ্গলবার শাহবাগ থানায় মামলাটি দায়ের করেন ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!