ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | বড়হাতিয়ায় স্বেচ্ছাসেবক লীগের শোক দিবস পালিত

বড়হাতিয়ায় স্বেচ্ছাসেবক লীগের শোক দিবস পালিত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যায় সেনেরহাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বড়হাতিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম উদ্দিন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া প্রধান অতিথি, স্থানীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী গেস্ট অব অনার এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজন প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

বড়হাতিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামরুজ্জামান মাসুম ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ইমনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রোনা ও আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ, চুনতি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হুমায়ুন রশীদ, যুবলীগ নেতা আব্দুল্লাহ আল সায়েম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াদ, তথ্য ও গবেষণা সম্পাদক ফখরুদ্দিন মাহমুদ, বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হামেদ হোসেন মেহেদী ও সহ সভাপতি আব্দুল আওয়াল প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে। পরে উপস্থিতিতের জন্য কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!