ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে সেনাবাহিনী-সন্ত্রাসী গোলাগুলি, সেনা সদস্যসহ নিহত ৪

বান্দরবানে সেনাবাহিনী-সন্ত্রাসী গোলাগুলি, সেনা সদস্যসহ নিহত ৪

নিউজ ডেক্স : বান্দরবানের রুমায় সেনাবাহিনী ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। ওই ঘটনায় ১ জন সেনা সদস্য ও ৩ সন্ত্রাসী নিহত হয়েছে। এছাড়াও গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন সৈনিক ফিরোজ।

নিহত সেনা সদস্যের নাম হাবিবুর রহমান, তিনি সিনিয়র ওয়ারেন্ট অফিসার ছিলেন। তবে নিহত জনসংহতি সমিতির ৩ জনের নাম জানা যায়নি।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানানো হয়েছে, ‘বান্দরবনের রুমায় সেনাবাহিনীর উপর সন্ত্রাসীদের হামলা, এক সেনা সদস্য ও তিনজন সন্ত্রাসী নিহত।”

গতকাল বুধবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় বান্দরবানের রুমা উপজেলার রুমা-রাঙামাটি সীমান্তবর্তী দুর্গম বতিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে। আর্মি ২৮ বীর রুমা জোন থেকে এ তথ্য জানানো হয়েছে। এদিকে আজ বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকালে সেনাবাহিনীর হেলিকপ্টারে হতাহতদের উদ্ধার করে সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে ১টি এসএমজি, ৩ টি দেশীয় বন্দুক, ৩ টি সেনাবাহিনীর আদলে পোশাক, ২৮০ রাউন্ড গুলিসহ বিপুল গোলাবারুদ উদ্ধার করেছে। এদিকে ঘটনাস্থল ও আশপাশের এলাকাগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!