ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ফেসবুক ও ইউটিউবে অপপ্রচারের প্রতিবাদে মুজিবুর রহমান দুলুর সাংবাদিক সম্মেলন লোহাগাড়ায়

ফেসবুক ও ইউটিউবে অপপ্রচারের প্রতিবাদে মুজিবুর রহমান দুলুর সাংবাদিক সম্মেলন লোহাগাড়ায়

153

এলনিউজ২৪ডটকম : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে অপপ্রচারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন মুজিবুর রহমান দুলু। আজ ২৬ আগষ্ট সোমবার বিকেলে লোহাগাড়া দরবেশহাট রোডস্থ তাঁর ব্যবসায়িক কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কলাউজান ডাঃ এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বটতলী শহর পরিচালনা কমিটির সদস্য মুজিবুর রহমান দুলু।

তিনি বলেন, ২০১৭ সনের ১৮ অক্টোবর কলাউজান ডাঃ এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয়ের সাবেকুন্নাহার নামে এক ছাত্রী অপহরণ হয়। এ ঘটনাকে কেন্দ্র করে একই সনের ৭ নভেম্বর ৫ জনকে আসামী করে লোহাগাড়া থানায় অপহরণ মামলা রুজু করা হয়। মামলার বাদী স্কুল ছাত্রীর মা মছুদা বেগম। আসামীরা জামিনে মুক্তি পাওয়ার পর মামলার স্বাক্ষী ও সহযোগীদের বিরুদ্ধে নানাভাবে ষড়যন্ত্র ও পর পর ৭/৮টি মামলা করে। ইতোমধ্যে তদন্তে কয়েকটি মামলা মিথ্যা প্রমাণিত হয়েছে। আরো কয়েকটি মামলা তদন্তাধীন রয়েছে। তবে অপহরণ মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত সাপেক্ষে একজনকে অব্যহতি দিয়ে ৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

তিনি আরো বলেন, অপহরণ মামলার আসামীরা একটি রাজনৈতিক দলের ছত্রছায়ায় থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে চট্টগ্রাম- ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিনের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। ড. নদভী এমপি একজন সৎ, কর্মঠ ও সহজ-সরল ব্যক্তি। তাঁর উন্নয়ন কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি এ ব্যাপারে সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি হস্তক্ষেপ কামনা করেছেন।

সাংবাদিক সম্মেলনে লোহাগাড়ায় কর্মরত প্রিন্ট ও অনলাইন পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!