Home | দেশ-বিদেশের সংবাদ | পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

road-acc-20

নিউজ ডেক্স : সীতাকুণ্ডে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই শিশুসহ তিনজন। বুধবার (০৮ জানুয়ারি) রাত ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরা ও সলিমপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মিরসরাই উপজেলার সমিতির হাট গ্রামের বাসিন্দা মেজবা উদ্দিন (৩৫) ও একই উপজেলার সলিমপুর ইউনিয়নের জঙ্গল লতিফপুরের বাসিন্দা মো. আবদুল্লাহ (৩৩)। অপর দুর্ঘটনার নিহত নারীর (৩২) পরিচয় পাওয়া যায়নি। -বাংলানিউজ

জানা গেছে, রাত ১১টার দিকে ফকিরহাট এলাকায় এক নারী তার পাঁচ বছর বয়সী সন্তানকে নিয়ে মহাসড়ক পার হওয়ার সময় দুটি ট্রাক ওভারটেক করতে গিয়ে ওই নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় তার সন্তান গুরুতর আহত হন।

এদিকে রাত ৮টার দিকে কুমিরার গুল আহম্মদ জুট মিলস এলাকায় ঢাকামুখী একটি প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে দুই যাত্রীসহ তিনজন আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেজবা’কে মৃত ঘোষণা করেন।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক সাইদুর রহমান বলেন, পৃথক দুটি দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে দুইজন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ও আরেকজন স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!