ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | পদুয়ায় ট্রাক চাপায় শিশুর মৃত্যু

পদুয়ায় ট্রাক চাপায় শিশুর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় ট্রাক চাপায় আব্বাস উদ্দিন (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় ইউনিয়নের নাওঘাটা সড়কের ডেইল্যা পাড়া মসজিদ সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত শিশু আব্বাস উদ্দিন একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ধলিবিলা আজাইন্যা বর পাড়ার রশিদ আহমদের পুত্র ও ধলিবিলা শাহ মজিদিয়া দাখিল মাদ্রাসার ৪র্থ শ্রেণীর ছাত্র। স্থানীয় ইউপি সদস্য মহিউদ্দিন মুহাম্মদ আলমগীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, মোটরসাইকেলের পেছনে বসে শিশুটি পদুয়া তেওয়ারীহাট বাজার থেকে বাড়ি ফিরছিল। ঘটনাস্থলে পৌঁছলে মোটরসাইকেল থেকে শিশুটি ছিটকে পড়ে যায়। এ সময় বিপরীত দিতে আসা ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শিশুটিকে চাপা দেয়। আশংকাজনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে চমেক হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা সাড়ে ৭টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. ফয়সাল জানান, সড়ক দূর্ঘটনায় আহত এক শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। প্রাথমিক চিকিৎসা শেষে শিশুটিকে আশংকা অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, ট্রাক চাপায় এক শিশু চমেক হাসপাতালে মারা যাবার খবর শুনেছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!