ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নিখোঁজের ৮ দিন পর পদ্মায় একসঙ্গে ভেসে উঠল ভাই-বোনের লাশ

নিখোঁজের ৮ দিন পর পদ্মায় একসঙ্গে ভেসে উঠল ভাই-বোনের লাশ

নিউজ ডেক্স : রাজশাহীর পদ্মা নদীতে নৌকাডুবির আটদিন পর নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রী সাদিয়া ইসলাম সূচনা (২৪) এবং তার ফুপাতো ভাই রিমনের (১৪) মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা।

শনিবার (৩ অক্টোবর) সকালে নগরীর উপকণ্ঠ নবগঙ্গায় নৌকাডুবির ঘটনাস্থলেই তাদের মরদেহ ভেসে ওঠে। রাজশাহী মহানগর নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মরদেহ দুটি সকালে স্থানীয়রা ভাসমান অবস্থায় দেখতে পান। মরদেহ দুটি নদীর তীরে থাকার কারণে স্থানীয়রা উদ্ধার করতে সক্ষম হন। পরে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স এবং পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন।

rajshahi.jpg

রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন জানান, গত ২৫ সেপ্টেম্বর বিকেলে পদ্মা নদীতে ১৩ যাত্রী নিয়ে রাজশাহীর নবগঙ্গা এলাকায় নৌকাডুবির ঘটনা ঘটে।

এ সময় ১১ জনকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করা হলেও সূচনা ও রিমন নিখোঁজ ছিলেন। মরদেহ না পেয়ে দুদিন পর উদ্ধার কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।

জানা গেছে, সাদিয়া আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) বিবিএ তৃতীয় সেমিস্টারের ছাত্রী ছিলেন। তিনি ঢাকার ধানমন্ডি এলাকায় বসবাস করতেন।

রাজশাহীর পবা উপজেলার খোলাবোনা এলাকায় চাচা জালাল উদ্দিনের বাড়িতে বেড়াতে এসে পদ্মায় নৌ ভ্রমণে গিয়েছিলেন তিনি। রিমনের বাড়িও নওগাঁয়। সম্পর্কে তারা মামাতো-ফুপাতো ভাই-বোন। জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!