ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অবশেষে সকল মার্কেট-দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত

লোহাগাড়ায় অবশেষে সকল মার্কেট-দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় অবশেষে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সকল মার্কেট ও দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ীরা। সোমবার (১১ মে) সকালে ‘করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে’ উপজেলা প্রশাসনের সাথে বটতলী শহর পরিচালনা কমিটি, দোকান মালিক সমিতি, মার্কেটের মালিক ও হাট-বাজার ইজারাদারদের এক মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৌছিফ আহমেদ। বক্তব্য রাখেন বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার-১০ পদাতিক ডিভিশনের মেজর ফুয়াদ আল বশির, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদ, বটতলী শহর পরিচালনা কমিটির সদস্য সচিব মিয়া মোহাম্মদ শাহজাহান বিন আজিজ, স্টার সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ব্যবসায়ী সাত্তার সিকদার, লোহাগাড়া দোকান কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মিজবাহ উদ্দিন রাজিব, পদুয়া বাজারের ব্যবসায়ী আবুল হাসেম ও ব্যবসায়ী আনোয়ারুল হক।

ইউএনও বলেন, লোহাগাড়ায় দিন দিন করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাচ্ছে। সরকারিভাবে ১০ থেকে দোকান ও মার্কেট খোলা রাখার নির্দেশনা ছিল। কিন্তু করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে আপনার স্ব স্ব উদ্যোগে মার্কেট ও দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়ায় আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

লোহাগাড়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় বটতলী মোটর স্টেশনসহ উপজেলার বিভিন্ন বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!