ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | নারীর উন্নয়ন ও ক্ষমতায়ন অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে: আমিনুল ইসলাম

নারীর উন্নয়ন ও ক্ষমতায়ন অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে: আমিনুল ইসলাম

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীর উন্নয়ন ও ক্ষমতায়ন হয়েছে বলেই দেশে আজ সর্বক্ষেত্রে তারা সাহসী এবং যোগ্য ভূমিকা রাখতে পারছে। এই অগ্রগতি অব্যাহত রাখার জন্য আবারো নৌকায় ভোট দিতে হবে। সচিব থেকে মেজর জেনারেল প্রতিটি পেশায় নারীদের সফল পদচারণায় দেশ এগিয়ে যাচ্ছে। এরই রূপকার হচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনিই আমাদের সবচেয়ে বড় শক্তি ও বড় সাহস।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেল ৫টায় লোহাগাড়া উপজেলা জাগ্রত নারী সমাজ আয়োজিত এক বিশাল মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারী নেত্রী নাছিমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ।

প্রধান অতিথি আমিনুল ইসলাম বলেন, অতীতে যারা ক্ষমতায় গিয়ে লুটপাট করে দেশকে দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন করেছে, জঙ্গীবাদ কায়েম করেছে, আন্দোলনের নামে অগ্নিসন্ত্রাস করেছে, মানুষ হত্যা করেছে দেশের মানুষ তাদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই লুটেরা দেশ বিরোধী শক্তিকে প্রতিহত করে আবারো বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

আমিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কামাল উদ্দিন ও দিদারুল আলম বাবুলের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মিয়া ফারুক, সাতকানিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, বড়হাতিয়া ইউনিয়ন সভাপতি সাজেদুর রহমান দুলাল, আমিরাবাদ ইউনিয়ন সভাপতি সিরাজুল ইসলাম, লোহাগাড়া সদর ইউনিয়ন সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, আইন কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস জসিম উদ্দিন মিঠুন, সাতকানিয়া ছাত্রলীগের সাবেক আহবায়ক এসএম আজিজ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জায়েদ বিন কাশেম, যুবলীগ নেতা আবছার উদ্দিন, দক্ষিণ জেলা তাঁতী লীগের সহ-সভাপতি আলীম উদ্দিন, নারী নেত্রী জাকিয়া সুলতানা, শারমিন আক্তার, রেহেনা আক্তার ও দুলালী কর্মকার প্রমুখ। সমাবেশে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সহ¯্রাধিক নারী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!