ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দোহাজারীতে চুরির ঘটনায় সংঘর্ষ, আহত ৮

দোহাজারীতে চুরির ঘটনায় সংঘর্ষ, আহত ৮

সংঘর্ষ

নিউজ ডেক্স : চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার বার্মা কলোনি এলাকায় একটি দোকানে চুরির ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে মহিলাসহ আটজন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে দোহাজারী রেলস্টেশন এলাকা ও বার্মা কলোনির বাসিন্দাদের মধ্যে এ সংঘর্ষ হয়। খবর পেয়ে চন্দনাইশ থানা ও দোহাজারী তদন্তকেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আহতদের মধ্যে মাসেককে (১৬) চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, দোহাজারী রেলস্টেশন-সংলগ্ন বার্মা কলোনির অভ্যন্তরে জসীম উদ্দীনের মুদি দোকানে বুধবার রাতে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় জসিম বাদী হয়ে চন্দনাইশ থানায় একটি চুরির অভিযোগ করেন। গতকাল পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে যাওয়ার আগেই উভয় এলাকার বাসিন্দারের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের প্রায় ১০০ লোক লাঠিসোঁটা, ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে আহতরা হলো মাসেক (১৬), জোবাইদা বেগম (২৫), মো. এনাম (২৩), লিটন (২২), মুন্না (২০), আবু ছালেক (১৯), মিজান (২২) ও শামসুল আলম (৩২)।  আহতদের মধ্যে মাসেক, মুন্না, লিটন ও এনামকে দোহাজারী হাসপাতালে নেওয়ার পর মাসেকের অবস্থা গুরুতর হলে তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়।

তদন্তকারী কর্মকর্তা চন্দনাইশ থানার এসআই মুজিবুর রহমান ও দোহাজারী পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ পরিদর্শক বিদ্যুত্ কুমার বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!