Home | দেশ-বিদেশের সংবাদ | দিনে ইউটিউবার, রাতে চোর

দিনে ইউটিউবার, রাতে চোর

নিউজ ডেক্স : তৌহিদুল ইসলাম নিজেকে আঞ্চলিক গানের শিল্পী হিসেবে পরিচয় দেয়। ইউটিউবে তার একটি নিজস্ব চ্যানেল আছে যেখানে তার বিভিন্ন ‘স্টেইজ প্রোগ্রামের’ ভিডিও আপলোড করা আছে। এমনটাই জানালেন বায়েজদি বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

এক মাস আগে চট্টগ্রামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষকের বাসা থেকে মোবাইল ফোন ও ল্যাপটপ চুরির ঘটনায় যে তিনজনকে পুলিশ গ্রেপ্তার করেছে তাদের একজন হলো তৌহিদুল ইসলাম(১৮)। অন্য দু’জন হলো ছোটন মিয়া(১৮) ও সাইফুল ইসলাম(২৬)। তাদের সবার বাড়ি চকরিয়া উপজেলার মধ্যম কোণাখালী গ্রামে।

নগরীর হালিশহরের এক বাসায় চুরি করতে গিয়ে গতকাল শনিবার ভোরে তৌহিদুল ও ছোটন স্থানীয়দের হাতে ধরা পড়ে। তাদের জিজ্ঞাসাবাদ করে ৯ নভেম্বর বায়েজিদ বোস্তামী থানার গুলবাগ আবাসিক এলাকার এক বাসা থেকে মোবাইল ও ল্যাপটপ চুরির ঘটনায় তাদের জড়িত থাকার তথ্য জানা যায়।

ওসি কামরুজ্জামান বলেন, “তাদের নিয়ে কোণাখালীতে অভিযান চালিয়ে আজ রবিবার (১২ ডিসেম্বর) ভোরে সাইফুলকে গ্রেপ্তার এবং তার বাড়ি থেকে ল্যাপটপ উদ্ধার করা হয়।”

তিনি জানান, ৯ নভেম্বর বাসা থেকে ল্যাপটপ ও দু’টি আইফোন চুরির অভিযোগে অজ্ঞাতনামাদের আসামি করে বায়েজিদ থানায় মামলা করেন চট্টগ্রামের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মাহবুবুর রহমান।

পুলিশ জানায়, তৌহিদুল তার সহযোগীদের নিয়ে গভীর রাতে বাড়ি থেকে রওনা হয়ে চট্টগ্রামে বাস থেকে নেমে চলে যায় বিভিন্ন এলাকায়। খুঁজতে থাকে কোন ভবনে উঠা যাবে। কোনো ঘরে প্রবেশ করতে পারলেই মোবাইল ফোন ও ল্যাপটপসহ মালামাল চুরি করে চলে যায় চকরিয়ায়। গত দুই বছরে সে ও তার সহযোগীরা চট্টগ্রাম নগরীতে অন্তত ৪০টি চুরির ঘটনা ঘটিয়েছে বলে দাবি পুলিশের। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!