Home | দেশ-বিদেশের সংবাদ | তাসফিয়া হত্যা মামলার আসামিদের গ্রেফতারে ব্যর্থ পুলিশ

তাসফিয়া হত্যা মামলার আসামিদের গ্রেফতারে ব্যর্থ পুলিশ

4594587b73f928bced60f7c44c2ef3d8-5aeb77b5abec5

নিউজ ডেক্স : নগরের আলোচিত স্কুলছাত্রী তাসফিয়া আমিন হত্যা মামলার ১৪ দিন পার হয়ে গেলেও প্রধান আসামি তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে গ্রেফতার করতে পারলেও অন্য আসামিদের গ্রেফতারে ব্যর্থ হয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) জাহেদুল ইসলাম বলেন, তাসফিয়া আমিন হত্যা মামলার অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে। শিগগিরই তাদের গ্রেফতার করতে সক্ষম হবেন বলে দাবি করেন তিনি।

স্থানীয়দের খবরে ০২ মে সকালে নগরের পতেঙ্গার ১৮ নম্বর ব্রিজঘাট পাথরের ওপর থেকে সানসাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের (১৬) মরদেহ উদ্ধার করে পতেঙ্গা থানা পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার (০৩ মে) তাসফিয়ার বাবা বাদী হয়ে আটক আদনান মির্জাকে প্রধান আসামি করে পতেঙ্গা থানায় ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অন্য আসামিরা হলেন- শওকত মিরাজ, আসিফ মিজান, ইমতিয়াজ সুলতান ইকরাম, যুবলীগ নেতা মো. ফিরোজ ও তার সহযোগী সোহায়েল ওরফে সোহেল। ২ মে সন্ধ্যায় নগরের খুলশী থানার জালালাবাদ হাউজিং সোসাইটি এলাকা থেকে পুলিশ তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে (১৭) আটক করে্।

০৬ মে বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা আদনানকে পঞ্চম মহানগর অতিরিক্ত দায়রা জজ জান্নাতুল ফেরদৌস চৌধুরীর আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত তার বয়স বিবেচনায় গাজীপুরের টঙ্গীতে অবস্থিত কিশোর উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়কের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন। ১০ মে পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) ফরিদুল আজম ও মামলার তদন্ত কর্মকর্তা  উপ পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন আদনানকে গাজীপুরের টঙ্গীতে অবস্থিত কিশোর উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়কের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করে। তবে জিজ্ঞাসাবাদে আদনানের কাছ থেকে ‘নতুন কিছু’ পাওয়া যায়নি বলে দাবি তদন্ত সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের।

এদিকে পুলিশ কর্মকর্তা জাহেদুল ইসলাম তাসফিয়ার ময়নাতদন্তের ভিসেরা রিপোর্ট পেলে মামলার রহস্য উদঘাটন হবে বলে দাবি করেন। তিনি দু’এক দিনের মধ্যে ময়নাতদন্তের ভিসেরা রিপোর্ট পাবেন বলে জানান।

রোববার (১৩ মে) আদনানকে পুনরায় সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। তবে আদালত আগামি ৩১ মে রিমান্ড আবেদনের শুনানির জন্য দিন ধার্য করেছেন বলে জানান জাহেদুল ইসলাম।

তাদের আবেদনের প্রেক্ষিতে তাসফিয়ার পোশাকের রাসায়নিক পরীক্ষার নির্দেশ দিয়েছেন বলেও জানান পুলিশ কর্মকর্তা জাহেদুল ইসলাম।

সূত্র : বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!