ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | চুনতিতে সড়ক দূর্ঘটনায় দু’সহোদরসহ নিহতের সংখ্যা বেড়ে ১৫, দাফন সম্পন্ন

চুনতিতে সড়ক দূর্ঘটনায় দু’সহোদরসহ নিহতের সংখ্যা বেড়ে ১৫, দাফন সম্পন্ন

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া যাত্রীবাহী পিকআপ ও লবনবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু’সহোদরসহ নিহতের সংখ্যা বেড়ে ১৫ জন। রোববার (২২ মার্চ) সকালে নামাজে জানাজা শেষে নিহতদের স্ব স্ব পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানা গেছে।

নিহতরা হলেন চকরিয়ার উত্তর হারবাং রোড পাড়ার আব্বাস আহম্মদের পুত্র জসিম উদ্দিন (২৮), তার ছোট ভাই বেলাল হোসেন তাওরাত (১৭), নাইক্ষ্যাংছড়ি বাইশারী ইউনিয়নের কালা মিয়া সিকদারের পুত্র ব্যাংকার মো. বাদশা (৩৮), চকরিয়া উত্তর হারবাং মৃত আমির হোসেনের পুত্র মো. আব্দুল ছালাম (৭০), লোহাগাড়ার চুনতি মিরিখিল এলাকার আবদুর রশিদের পুত্র সিরাজুল ইসলাম (৪০), বড়হাতিয়ার কুমিরাঘোনা এলাকার মৃত আবদুল মাবুদের পুত্র মো. রুবেল (২০), লোহাগাড়া সদর ইউনিয়নের লোহারদীঘির পাড় এলাকার মৃত জাফর আহম্মদের পুত্র জহির উদ্দিন (২৮), কলাউজান ইউনিয়নের আবুল হোসেনের পুত্র মো. এনাম (৪৫), চকরিয়া উপজেলার কাট্টলী পাড়ার মৃত হামিদুল্লাহর পুত্র আব্দুর রশিদ (৬৫), চকরিয়া কাকরা এলাকার সৈয়দ আহমদের পুত্র লেগুনা চালক মো. ফরহাদ (১৫), পার্বত্য লামা উপজেলার পূর্ব কাট্টলী আজিজনগর এলাকার আব্দুর রশিদ প্রকাশ রইস্যা (৫০), চকরিয়ার গর্জনিয়া পাহাড় এলাকার নূর মোহাম্মদের পুত্র লেগুনার চালক সহকারী মো. সুমন (১৫), উত্তর হারবাং ভিলেইজার পাড়ার লালু ফকির (৪৫), উত্তর হারবাং ইসলাম ট্রেডিং এলাকার মোস্তাফিজ খলিফার পুত্র জসিম উদ্দিন (৪০) ও নবী হোসেন (৪২)।

জানা যায়, শনিবার (২১ মার্চ) রাত ৯ টায় উপজেলার চুনতি জাঙ্গালিয়া ফরেষ্ট রেঞ্জ অফিস এলাকায় চট্টগ্রাম শহরমুখী লবনবাহী ট্রাক ও বিপরীতমুখী পিকআপ গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ১২ জন নিহত হন। অপর ৩ জন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে মারা যান।

সচেতন মহল মনে করছেন, অদক্ষ ও অপরিপক্ক চালক এবং বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে মহাসড়কে প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরদারী বাড়ানো উচিত।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জানান, আইনী প্রক্রিয়া শেষে রাতেই নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপ হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। ঘটনার পর ট্রাক চালক ও সহকারী পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!