ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | চুনতিতে অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ২৫ লাখ

চুনতিতে অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ২৫ লাখ

372

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার চুনতি মুন্সেফ বাজারের পূর্ব পার্শ্বে বড়ুয়া পাড়ায় অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ২৫ লাখ টাকা বলে দাবী করছেন ক্ষতিগ্রস্থরা। গত ৮ ফেব্রুয়ারী শুক্রবার রাত সাড়ে ১০টায় অগ্নিকান্ডে ৬ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্থরা হলেন সুধীর বড়ুয়া, রনধীর বড়ুয়া, মিলন বড়ুয়া, স্বপন বড়ুয়া, রপন বড়ুয়া ও দীপন বড়ুয়া।

জানা যায়, রনধীর বড়ুয়া রান্নাঘরের গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকান্ডের সূত্রপাত। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা কাঁচা দেয়াল ও টিনের ছাউনীযুক্ত বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে সব পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে, আজ ৯ ফেব্রুয়ারী শনিবার সকালে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু আসলাম ও সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে যান। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আওয়ামী লীগ নেতা আনোয়ার কামাল ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে একটি করে শাড়ি বিতরণ করেন এবং তাদের জন্য অনুদানের ব্যবস্থা করছেন বলে জানান ইউএনও।

চুনতিতে অগ্নিকান্ডে ৬ বাড়ি ভষ্মিভূতি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!