ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চাঁদাবাজির মামলায় ইউপি সদস্য আটক

চাঁদাবাজির মামলায় ইউপি সদস্য আটক

নিউজ ডেস্ক: চাঁদাবাজি ও ব্যভিচারের মামলায় বান্দরবানের ফাঁসিয়াখালী ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড সদস্য কুতুবউদ্দিন মিয়াকে আটক করেছে পুলিশ। রোববার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে বান্দরবান সদরের রেইচা চেকপোস্ট এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, কুতুবউদ্দিন মিয়ার বিরুদ্ধে চাঁদাবাজি ও ব্যভিচারের অভিযোগে পৃথক দুই মামলা রয়েছে। মামলার পরিপ্রেক্ষিতে রোববার রাতে তাকে আটক করে পুলিশ।

আবদুস সোবহান রাবার প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক মো. ইসমাইল নিয়াজি জানান, ইউপি সদস্য কুতুবউদ্দিন অন্য দাগের ভুয়া দলিল ব্যবহার করে কোম্পানির জায়গা দখল করে বিভিন্ন জনের কাছে বিক্রি করেন। পাশাপশি ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন তিনি। পরে গত ৭ ফেব্রুয়ারি তার বিরুদ্ধে লামা থানায় চাঁদাবাজি মামলা দায়ের করা হয়।

লামা থানার উপ-পরিদর্শক কুতুব উদ্দীন লিয়ন জানান, লামা থানায় চাঁদাবাজি ও ব্যভিচারের অভিযোগে দুইটি মামলা রয়েছে ফাঁসিয়াখালী ২নম্বর ওয়ার্ড সদস্য কুতুবউদ্দিন মিয়ার বিরুদ্ধে। এরই পরিপ্রেক্ষিতে রেইচা চেকপোস্ট এলাকা থেকে বান্দরবান সদর থানা পুলিশ তাকে আটক করে।

বান্দরবান সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সমির ভট্টাচার্য জানান, লামা থানার মামলায় রেইচা চেকপোস্ট এলাকা থেকে কুতুবউদ্দিনকে আটক করা হয়। পরবর্তীতে তাকে লামা থানা পুলিশের কাছে হস্থান্তর করা হবে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!