ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চবিতে ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষ : আহত ২

চবিতে ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষ : আহত ২

173807CU

নিউজ ডেক্স : প্রতিষ্ঠাবার্ষিকীতে শোভাযাত্রার লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই ছাত্রলীগকর্মী আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত ছাত্রলীগকর্মীরা হলেন প্রাণিবিদ্যা বিভাগের সাইফ মাহমুদ ও গণিত বিভাগের নাজমুল সামির।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ বেলা ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রার আয়োজন করে ছাত্রলীগ। সেখানে লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে ভিএক্স গ্রুপের ছাত্রলীগ নেতা বিপুল এবং সিক্সটি নাইন গ্রুপের মনসুর আলমের অনুসারীদের মধ্যে হাতাহাতি শুরু হয়। পরে উভয়পক্ষ সোহরাওয়ার্দী হল মোড়ে অবস্থান নিতে চাইলে আবারও ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয়। দুই পক্ষ পরস্পরের দিকে বৃষ্টির মত ঢিল ছুড়তে থাকে। পরে পুলিশ গিয়ে লাঠিপেটা করে দুই পক্ষকে সরিয়ে দিয়ে মাঝখানে অবস্থান নেয়।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন, “ছাত্রলীগের দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। পুলিশ মোতায়েনের পর পরিস্থতি নিয়ন্ত্রণে এসেছে।”

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন মো. জাহাঙ্গীর বলেন, “দুইপক্ষের মধ্যে সমস্যা হয়েছিল, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে আছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!