ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে নকল স্বর্ণের বার ও সরঞ্জামসহ গ্রেফতার ৩

চট্টগ্রামে নকল স্বর্ণের বার ও সরঞ্জামসহ গ্রেফতার ৩

ctg-20190727182131

নিউজ ডেক্স : চট্টগ্রাম বিমানবন্দরসহ বিভিন্ন এলাকায় স্বর্ণবার আটকের খবর প্রায়ই পাওয়া যায়। এবার সেই স্বর্ণবারের নকল বা ডামি দিয়ে প্রতারণা ধরা পড়েছে। ১৮ নকল স্বর্ণের বারসহ ৩ প্রতারককে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা (উত্তর) পুলিশ।

শুক্রবার (২৬ জুলাই) রাতে নগরের চান্দগাঁও থানাধীন কাপ্তাই রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো কক্সবাজারের চকরিয়া উপজেলার ঢেমুশিয়ার নুরুল আমিন নুরু (৪৫), নোয়াখালির হাতিয়া উপজেলার কিল্লার বাজারের মো. রাশেদ (৩০) ও একই এলাকার মো. আব্দুল গফুর (৩৫)।

নগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাপ্তাই রাস্তার মাথা এলাকা থেকে ১৮ নকল স্বর্ণের বার ও সরঞ্জামসহ প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা প্রবাসী অধ্যুষিত হাটহাজারীর চৌধুরী হাট, মধ্যম মোহরা গোলাপের দোকান ও বাদামতল এলাকার সেকান্দর কলোনিতে আলাদা তিনটি বাসা ভাড়া নিয়ে স্থানীয় লোকজনের সঙ্গে প্রতারণা করে আসছিল।’

তিনি আরও জানান, অভিযানে পিতলের তৈরি ১৮ নকল স্বর্ণবার, ক্যারেট লেখার দুটি ডাইস, দুটি পপলার পিতল পলিশ, একটি হাতুড়ি, একটি ডিজিটাল স্কেল, দুটি হিসাবের ডায়েরি, পাঁচটি সিরিজ পেপার ও চুক্তিনামার ফটোকপি জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!