Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে চলন্ত বাসে ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা : চালক-হেলফার আটক

চট্টগ্রামে চলন্ত বাসে ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা : চালক-হেলফার আটক

bg-darshan-cesta20180505164543
নিউজ ডেক্স : চট্টগ্রাম নগরীর ওয়াসা মোড় এলাকায় ৫ মে শনিবার দুপুরে দেড়টায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে বাস চালক ও হেলপারকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। শ্লীলতাহানির চেষ্টার দায়ে গণপিটুনির শিকার বাস চালক মোঃ রাসেল (২৬) ও বাসের হেলপার মোঃ হানিফ (২৮) চকবাজার থানা হেফাজতে রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নগরের সিমেন্ট ক্রসিং এলাকা থেকে বহদ্দারহাটগামী ১০ নম্বর বাসে ওঠেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। বাসে ওঠার সময় বাসের হেলপার ওই ছাত্রীর গায়ে হাত দেন। মেয়েটি আপত্তিকর এ বিষয় নিয়ে সাথে সাথে প্রতিবাদ করেন। পরে চলন্ত বাসে চালক ও হেলপারের সাথে বিষয়টি নিয়ে বাকবিতণ্ডা চলতে থাকে। এক পর্যায়ে ক্ষুব্দ হয়ে ওই ছাত্রী প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে থাকা সহপাঠীদের ফোন করে বিষয়টি জানালে তারা ওয়াসার মোড়ে অবস্থান নেয়। পরে ওয়াসার মোড় এলাকায় বাসটি পৌঁছলে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়রা ক্ষুব্দ হয়ে বাসটি ভাংচুর করে। পরবর্তীতে বাস চালক ও হেলপারকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

চকবাজার থানার এসআই মোঃ সালাউদ্দিন বলেন, ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে বাস চালক ও হেলপারকে গণপিটুনি দিয়েছে একদল যুবক। পরে থানা পুলিশ গিয়ে বাস চালক ও হেলপারকে আটক করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!