ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | গরু মারা যাওয়ার শোকে কীটনাশক পানে গৃহবধুর আত্মহত্যা চরম্বায়

গরু মারা যাওয়ার শোকে কীটনাশক পানে গৃহবধুর আত্মহত্যা চরম্বায়

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চরম্বায় গরু মারা যাওয়ার শোক সহ্য করতে না পেরে খুরশিদা বেগম (৪২) নামে এক গৃহবধু কীটনাশক পানে আত্মহত্যা করেছেন।

রোববার (১৭ এপ্রিল) ভোররাত ৩টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খুরশিদা বেগম ইউনিয়নের ২নং ওয়ার্ডের চরম্বা বাইয়ার পাড়ার সিদ্দিক আহমদের স্ত্রী ও ২ সন্তানের জননী।

স্থানীয় ইউপি সদস্য মো. শওকত ওসমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বাড়ি থেকে সামান্য দূরে তাদের ক্ষেত রয়েছে। গত শনিবার দুপুরে ঘাস খাওয়ার সময় অসাবধানতা বশতঃ তাদের একটি গৃহপালিত গরু ক্ষেতের পাশে খালে পড়ে মারা যায়। এ নিয়ে পরিবারের সকলের মাঝে হতাশা দেখা দেয়। গরু মারা যাওয়ার শোক সহ্য করতে না পেরে গৃহবধু খুরশিদা বেগম ক্ষেতে ব্যবহারের জন্য রাখা কীটনাশক পান করেন। পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. সোমাইয়া সাদিয়া জানান, শনিবার বিকেল ৪টার দিকে এক গৃহবধুকে কীটনাশক পান করা অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসাসেবা দেয়া হয়েছে। ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়। নিহতের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!