ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কিস্তির টাকা আদায় করতে যাওয়া এনজিও কর্মকর্তাকে গলা কেটে হত্যা

কিস্তির টাকা আদায় করতে যাওয়া এনজিও কর্মকর্তাকে গলা কেটে হত্যা

নিউজ ডেক্স : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ঋণের কিস্তির টাকা আদায় করতে গিয়ে অস্ত্রের আঘাতে মো. সাজিদুর রহমান নামের এক এনজিও কর্মকর্তা নিহত হয়েছেন। পুলিশের দাবি, তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। ঘটনার পর বাড়ির লোকজন পলাতক। ঘটনার পর ওই এলাকায় উৎসুক জনতা ভিড় করছে। রোববার (৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বারদী ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্রাইম সিনের সদস্যরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে লাশ পাঠিয়েছেন। নিহত সাজিদুর রহমান টাঙ্গাইল সদর উপজেলার মীরপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

jagonews24

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের মিস্ত্রিপাড়া এলাকার শামসুদ্দিনের ছেলে হান্নানের স্ত্রী শারমিন আক্তার ব্যুরো বাংলাদেশ নামের একটি এনজিও বারদী শাখা থেকে ৫০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন। এ থেকে প্রতি সপ্তাহে ১ হাজার ২৫০ টাকা করে ঋণ পরিশোধ করেন শারমিন আক্তার। এছাড়া ওই বাড়িতে আরও কয়েকজন গ্রাহক রয়েছেন।

রোববার দুপুরে ওই কিস্তির টাকা আদায় করতে ব্যুরো বাংলাদেশ এনজিওর প্রোগ্রাম অর্গানাইজার মো. সাজিদুর রহমান হান্নানের বাড়ি যান। পরে হান্নানের ঘরে তার গলাকাটা লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

ব্যুরো বাংলাদেশের বারদী শাখার হিসাবরক্ষক মামুন অর রশিদ বলেন, সাজিদুর রহমান দুপুর ১২টার দিকে একটি কেন্দ্রের টাকা উত্তোলন করে অফিসে জমা দিয়ে এ কেন্দ্রের টাকা তুলতে যান। এখানে এসে তিনি হত্যাকাণ্ডের শিকার হন। গ্রাহকরা নিয়মিতভাবেই কিস্তি পরিশোধ করছেন। কি কারণে এমন হত্যাকাণ্ড ঘটল বিষয়টি তদন্তের দাবি করছি।

সোনারগাঁ থানা পুলিশের ওসি মো. রফিকুল ইসলাম বলেন, কি কারণে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বিষয়টি তদন্ত ছাড়া বলা যাচ্ছে না। ঘটনাস্থলে গিয়ে ক্রাইম সিনের সদস্যদের খবর দিলে বিকেলে তারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!