Home | উন্মুক্ত পাতা | ক্যান্সার আক্রান্ত তৈয়বুল’র চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান

ক্যান্সার আক্রান্ত তৈয়বুল’র চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান

336

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা সদরের উজিরভিটার (হামমোয়া সিকদার বাড়ি) টিউমার ক্যান্সারে আক্রান্ত তৈয়বুল ইসলাম (২২) এর চিকিৎসার জন্য কিছু আর্থিক সহযোগিতা করেছেন লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা, ভিশন এন্টারপ্রাইজের ডাইরেক্টর ও একুশে পরিবারের সাধারণ সম্পাদক দুবাই প্রবাসী মজিদার পাড়ার মোহাম্মদ খোরশেদ আলম। গত ২৩ জুলাই তাঁর বন্ধুর মাধ্যমে তৈয়বুল ইসলামের হাতে চিকিৎসার ১০ হাজার টাকা তুলে দেন বলে তিনি জানিয়েছেন।

জানা যায়, অসুস্থ তৈয়বুল ইসলাম ওই এলাকার অসহায় মোহাম্মদ আইয়ুবের পুত্র ও বান্দরবান সরকারী কলেজের বিবিএ (ব্যবস্থাপনা) ৩য় বর্ষের ছাত্র।তার পিতা একজন ফুটপাতের ব্যবসায়ী। ইতোমধ্যে ধার-দেনা ও আত্মীয়-স্বজনদের কাছে থেকে নিয়ে সন্তানের চিকিৎসার জন্য প্রায় ৬/৭ লাখ টাকা খরচ করেছেন। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৪র্থ বারের মতো কেমোথেরাফি নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন। ডাক্তার জানিয়েছেন, উন্নত চিকিৎসা ব্যয়বহুল এবং প্রচুর অর্থের প্রয়োজন।  ৩ ভাইয়ের মধ্যে তৈয়বুল ইসলাম সবার বড়, মেঝ ভাই উচ্চ মাধ্যমিক ফল প্রার্থী ও ছোট ভাই টাকার অভাবে এইচএসসিতে ভর্তি হতে পারেনি।

আবদুস সাত্তার (তৈয়বুল ইসলামের মামা) বিকাশ নং- ০১৮১৮-৬১৫০২২, তৈয়বুল ইসলাম (রুগি) বিকাশ নং- ০১৮৪৯-৯১৮৩৩০। আবদুস সাত্তার, হিসাব নং- ১৪৬১৫১১৫৯৫৮, ডাচ বাংলা ব্যাংক, লোহাগাড়া শাখা, চট্টগ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!