Home | দেশ-বিদেশের সংবাদ | এরশাদের আসনে প্রার্থী নির্ধারণে বৈঠকে বিএনপি

এরশাদের আসনে প্রার্থী নির্ধারণে বৈঠকে বিএনপি

bnp-20190907174748

নিউজ ডেক্স : রংপুর-৩ আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করতে বৈঠকে বসেছে বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটি।

শনিবার বিকেল সোয়া ৫টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বৈঠক শুরু হয়। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত রয়েছেন।

বৈঠকে লন্ডন থেকে ভিডিও কনফারেন্সে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও যুক্ত রয়েছেন। এ বৈঠকে রংপুর-৩ আসনে ধানের শীষের প্রার্থী চূড়ান্ত করা হবে বলে জানা গেছে।

গত ১৪ জুলাই রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এরশাদের মৃত্যুর পর গত ১৬ জুলাই শূন্য ঘোষণা করা হয় জাতীয় সংসদের রংপুর-৩ আসন।

এদিকে গত ১ সেপ্টেম্বর হুসেইন মুহম্মদ এরশাদের শূন্য ঘোষিত রংপুর-৩ আসনের উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী আগামী ৫ অক্টোবর ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এরশাদের এ শূন্য আসনে ভোটগ্রহণ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!