ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | আমিরাবাদ ইউপির মহিলা সদস্যের বসতঘরে সন্ত্রাসী হামলার অভিযোগ

আমিরাবাদ ইউপির মহিলা সদস্যের বসতঘরে সন্ত্রাসী হামলার অভিযোগ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের এক মহিলা সদস্যের বসতঘরে সন্ত্রাসী হামলা, লুটপাট ও শ্লীলতাহানীর অভিযোগ আনা হয়েছে।

ক্ষতিগ্রস্ত ইউপি সদস্য শারমিন আক্তার (৩০) ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মল্লিক ছোবহান হাজির পাড়ার মোহাম্মদ শফির কন্যা। মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর ১২টায় উপজেলা সদরের বটতলী স্টেশনস্থ প্রেস ক্লাব কার্যালয়ে তিনি এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

ইউপি সদস্য শারমিন আক্তার বলেন, নির্বাচনে জয়লাভ করে শপথ নেয়ার পর থেকে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। উন্নয়ন কাজে ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ একদল সশস্ত্র সন্ত্রাসী গত ৯ জুলাই রাত সাড়ে ১১ টার দিকে তার বসতঘরে হামলা করে। এ সময় তারা বসতঘরের দরজা, জানালা ও আসবাবপত্র ভাংচুর করে। আলমিরা ভেঙ্গে নগদ ৩০ হাজার টাকা, স্বর্ণের চেইন ও মোবাইলসেট নিয়ে যায়। এছাড়া তার শ্লীলতাহানী করেছে বলেও অভিযোগ করেন। সন্ত্রাসীদের আক্রমণে তার ছোট ভাই মো. শাহজাহান (২৮) ও প্রতিবেশী বেবী আক্তার (৩৫) আহত হন।

ইউপি সদস্য বলেন, ঘটনার পরদিন ১০ জুলাই অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন পূর্বক ঘটনার আলামত, ছবি ও ভিডিও সংগ্রহ করেন। কিন্তু অভিযুক্তদের বিরুদ্ধে এখনো কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি। পুলিশের এমন রহস্যজনক কর্মকান্ডের জন্য ক্ষোভ প্রকাশ করেন তিনি। ঘটনার পরও অভিযুক্তরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পুণরায় হামলা ও প্রাণনাশের হুমকি-ধমকি দিচ্ছে। হামলার ঘটনায় এলাকার নেজাম উদ্দিন, কুতুব উদ্দিন, মহিউদ্দিন, আরমান, আরফাতসহ বেশ কয়েকজনের নাম উল্লেখ করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূক শাস্তির জন্য সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ কামনা করেছেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, উক্ত ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি আমিরাবাদ ইউপি চেয়ারম্যানের মাধ্যমে সমাধানের চেষ্টা করা হয়েছিল। কিন্তু সমাধান না হওয়ায় উভয়ের অভিযোগ মামলা হিসেবে নথিভূক্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!