ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আগের চেয়ে ভালো আছেন সেব্রিনা ফ্লোরা

আগের চেয়ে ভালো আছেন সেব্রিনা ফ্লোরা

নিউজ ডেক্স : গুরুতর অসুস্থ অবস্থায় সিঙ্গাপুরের একটি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (উন্নয়ন এবং পরিকল্পনা) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। এখন তিনি আগের চেয়ে কিছুটা ভালো আছেন।  

আজ (শুক্রবার) বেলা সাড়ে ১১টার দিকে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।এতে বলা হয়েছে, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা পিত্ত নালীর স্টেনোসিস চিকিৎসার জন্য ইআরসিপি করার পর বিভিন্ন ধরনের জটিলতা তৈরি হয়েছিল। এমনকি এর ফলশ্রুতিতে তাকে ইলেকটিভ ভেন্টিলেশনে রাখা হচ্ছে এবং ডায়ালাইসিস করা হচ্ছে। তবে আশার কথা উনি গত দুইদিন কিছুটা ভালো আছেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, তার ইউরিন আউটপুট শুরু হয়েছে। এছাড়া উনার সিটি রিপোর্টও ভালো এসেছে৷ সেব্রিনা ফ্লোরার লাইফ সাপোর্টে থাকার খবর গত ২১ আগস্ট দেশের গণমাধ্যমে আসে। এরপর গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে তার 

এ গুজব প্রসঙ্গে স্বাস্থ্য অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও অন্যান্য কর্মকর্তাবৃন্দের সাথে তার পরিবারের সার্বক্ষণিক যোগাযোগ রয়েছে। উনার অসুস্থতার বিষয়ে গুজব বা বানোয়াট খবর না ছড়ানোর জন্য স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে সকলকে বিশেষভাবে অনুরোধ করা হলো। 

২০২০ সালে করোনা মহামারির শুরু সময় প্রতিদিন নির্দিষ্ট সময়ে দেশের করোনা পরিস্থিতি নিয়ে প্রেস ব্রিফিং করতেন মীরজাদী সেব্রিনা ফ্লোরা। টেলিভিশনে দেশের মানুষের সামনে নিয়মিত করোনা মহামারির পরিস্থিতি নির্দিষ্ট সময়ে অবহিত করার একটি ধারা তিনি চালু করেছিলেন। তখন থেকেই তার নামটি দেশব্যাপী বেশ পরিচিতি পায়। -ঢাকা পোস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!