Home | দেশ-বিদেশের সংবাদ | আগুনে পুড়লো ২২ দোকান ও বসতঘর

আগুনে পুড়লো ২২ দোকান ও বসতঘর

fire2-20191203121219

নিউজ ডেক্স : লক্ষ্মীপুরের রামগতিতে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার বিস্ফোরণে ১৯টি দোকান ও ৩টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ভুক্তভোগীদের দাবি, আগুনে তাদের অন্তত ৩ কোটি টাকার ক্ষতি হয়েছে। জানা গেছে, সোমবার (২ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার রামগতিরহাটে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল মোমিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, তালিকা করে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা দেয়া হবে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, বাজারের সজলের কসমেটিকস দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে বাজারে। খবর পেয়ে রামগতি ও কমলনগর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থল পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই মুদি দোকান, লাইব্রেরি, স্বর্ণ, কাপড়, ঘড়ি ও মোবাইল ফোনের দোকানসহ ১৯টি ব্যসা প্রতিষ্ঠান এবং হারাধন মাস্টার, দিলীপ বাবু ও শিশু বাবুর বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে বঅন্তত ৩ কোটি টাকার মালামাল পুড়ে গেছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

রামগতি উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আবুল হাসেম বলেন, বাজারে পল্লী বিদ্যুতের একটি ট্রান্সফরমারের বিস্ফোরণ ঘটে। ধারণা করা হচ্ছে ট্রান্সফরমারটি বাজারের সজলের দোকানে পড়লে আগুনের সূত্রপাত হয়। তাৎক্ষণিক ক্ষতির পরিমাণ নির্ণয় করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!