ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার 

অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার 

নিউজ ডেক্স : নগরের কোতোয়ালী থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭ ডাকাতকে গ্রেফতার করেছে। বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় এ তথ্য জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন।

তারা হলেন- মো. রকি (২৪), রফিকুল ইসলাম বাপ্পি (২৭), মো. সাইফুল ইসলাম (৩০), মো. তৌহিদুল ইসলাম তপু (২৪), মো. সাহাবুদ্দিন (৩২) ও মো. তাজুল ইসলাম (৩৪)। তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা কখনো রাস্তায়, কখনো বাসে ধাক্কা দিয়ে মারামারির পরিস্থিতি সৃষ্টি করে। আবার তারা কখনো বিভিন্ন প্রেমিক প্রেমিকাকে টার্গেট করে, নির্জন স্থানে প্রেমিক প্রেমিকা দেখলে প্রেমিকাকে তাদের বোনের সঙ্গে সম্পর্ক আছে বলে ছবি দেখানোর ভান করে মোবাইল নিয়ে নেয়। মোবাইল দিতে না চাইলে অস্ত্রের ভয় দেখিয়ে মোবাইল ছিনিয়ে নেওয়াসহ সর্বস্ব লুটে নেয়। তারা দীর্ঘদিন ধরে নগরে ডাকাতি করে আসছিল। মঙ্গলবার দিবাগত রাতে নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় এলজি, ২ রাউন্ড কার্তুজ, ১টি টিপ ছোরা ও লুন্ঠিত ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!