ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | অনুপ্রবেশকারী, স্বাধীনতাবিরোধী ও চিহ্নিত মাদক ব্যবসায়ীকে ওয়ার্ড-ইউনিয়ন আ.লীগের নেতৃত্বে নয়

অনুপ্রবেশকারী, স্বাধীনতাবিরোধী ও চিহ্নিত মাদক ব্যবসায়ীকে ওয়ার্ড-ইউনিয়ন আ.লীগের নেতৃত্বে নয়

লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নে দলের নেতাদের মধ্যে অভ্যন্তরীণ গ্রুপিং-কোন্দল নিরসন করে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করার লক্ষে এক বিশেষ বর্ধিত সভা সম্পন্ন করেছে ইউনিয়ন আওয়ামী লীগ।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুর ১২টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত উপজেলা সদর আমিরাবাদের একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

আমিরবাদ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক সিরাজুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।

এতে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মুক্তিযোদ্ধা মাহমুদুল হক, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, মুজিবুর রহমান মুজিব, মোহাম্মাদ মিয়া ফারুক, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আজিজুর রহমান, উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, কার্যনির্বাহী সদস্য মামুন-অর রশিদ চৌধুরী, ডা : মোহাম্মদ এমরান, দিদারুল আলম বাবুল, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এস এম ইউনুচ।

ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কামাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ বর্ধিত সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিয়া মোহাম্মদ শাহজাহান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান মো: ফারুক, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী, ডা: সমীরণ ভট্টাচার্য, জামাল উদ্দিন, খোরশেদুল হক চৌধুরী, আব্দুর রহিম হাজারী, আজিমুল হক, এরশাদুল হক, মো : বাবুল, সাজ্জাদ চৌধুরী, মো : দাউদ, মোজাহের মুন্সি, সোলাইমান, সমীর ভট্টাচার্য ও জমির উদ্দিন চৌধুরী প্রমুখ।

সভায় ওয়ার্ড কমিটি গঠনের ক্ষেত্রে দলে অনুপ্রবেশকারী, হাইব্রিড, স্বাধীনতাবিরোধী পরিবারের সদস্য এবং চিহ্নিত মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন অপকর্মে জড়িতরা যেন কমিটিতে আসতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে দায়িত্বপ্রাপ্ত নেতাদের বিশেষ নির্দেশনা দেন সভার প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী।

এছাড়াও দলের ত্যাগী ও দু:সময়ের নেতাকর্মী, সামাজিকভাবে প্রতিষ্ঠিত এবং সমাজে গ্রহণযোগ্য দলীয় ব্যক্তিদের কমিটিতে অন্তর্ভুক্ত করার আহবান জানান তিনি। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!