Home | দেশ-বিদেশের সংবাদ | সিটি স্ক্যানের পর বাসায় ফিরেছেন খালেদা

সিটি স্ক্যানের পর বাসায় ফিরেছেন খালেদা

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সিটি স্ক্যান করানোর পর বাসায় ফিরেছেন তিনি। তিনি আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৯টা ২২ মিনিটে গুলশানের বাসা থেকে এভারকেয়ার হাসপাতালের উদ্দেশে রওয়ানা হন।

রাত পৌনে দশটার দিকে তাকে বহনকারী গাড়িটি এভারকেয়ার হাসপাতালে প্রবেশ করে। দশটার দিকে তার সিটি স্ক্যান করা হয়। সাড়ে দশটার দিকে তাকে বহন করা গাড়ি বাসার উদ্দেশে রওয়ানা করে এগারোটার কিছু আগে গুলশানের বাসায় পৌঁছায়। চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। বাংলানিউজ

এর আগে বৃহস্পতিবার বিকেলে তার চিকিৎসক টিমের প্রধান ডা. এফএম সিদ্দিকী খালেদা জিয়ার বাসায় গিয়ে তার শারীরিক অবস্থা চেক আপ করেন।

এরপর বাসার গেটে সাংবাদিকদের বলেন, “দ্রুতই খালেদা জিয়ার সিটি স্ক্যান করা হবে। ঐ রিপোর্ট দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে যে তাকে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হবে নাকি হাসপাতালে ভর্তি করা হবে।”

গত বৃহস্পতিবার (৮ এপ্রিল) তিনি করোনায় আক্রান্ত হন। শনিবার (১০ এপ্রিল) করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে। তার আগে তার বাসার কয়েকজন কর্মী করোনায় আক্রান্ত হন। ধারণা করা হচ্ছে বাসার কর্মীদের মাধ্যমেই খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে খালেদা জিয়ার চিকিৎসক এফএম সিদ্দিকী বলেন, “ম্যাডামের আজকে সেভেন্থ ডে। কোভিডের পরিভাষায় ম্যাডাম এখন দ্বিতীয় সপ্তাহে এন্ট্রি হচ্ছেন। আমি আগেও বলেছি যে কোভিডের প্রথম ও দ্বিতীয় সপ্তাহের মধ্যে একটা পার্থক্য আছে। কোভিডের যত সাবধানতা, যত জটিলতা সেগুলো সাধারণত: সেকেন্ড উইকে হয়। সেজন্য আমরা আরেকটু সাবধানতা অবলম্বন করতে চাই। ওনার সব পরীক্ষা করা হয়েছে। শুধু সিটি স্ক্যানটা করানো হচ্ছিল না। আমরা সিদ্ধান্ত নিয়েছি যে স্বল্প সময়ের মধ্যেই সিটি স্ক্যানটা করিয়ে ফেলব। এছাড়া ওনার আর সব যেমন বায়ো কেমিক্যাল প্যারামিটারস, ফিজিক্যাল স্ট্যাটাস, অক্সিজেন স্যাচুরেশন এবং এপেটাইট, পালস, ব্লাড সার্কুলেশন অন্যান্য সব দিকে উনি আলহামদুলিল্লাহ মোটামুটি ভালো আছেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!